ঢাকা, সোমবার, ১৩ মে, ২০২৪

লটারিতে মাশরাফীকে পেয়েছে জেমকন খুলনা

বেশ কয়েকদিন ধরেই আলোচনা হচ্ছিল, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে কোন দলে খেলবেন মাশরাফী বিন মোর্ত্তজা। সব অপেক্ষার অবসান হয়েছে। লটারিতে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ককে পেয়েছে জেমকন খুলনা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বষয়টি নিশ্চিত করেছে খুলনার মিডিয়া বিভাগ।সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহর সঙ্গে একই দলে খেলবেন অভিজ্ঞ এই পেসার। মাশরাফীকে পেতে শুরু থেকে আগ্রহ দেখিয়েছিল জেমকন খুলনা। পরে মিনিস্টার গ্রুপ রাজশাহী, ফরচুন বরিশাল ও বেক্সিমকো ঢাকাও তাঁকে নিতে চায়। তাই বিসিবি বাধ্য হয়ে লটারির মাধ্যমে মাশরাফীর দল ঠিক করে।


রোববার বিকেল ৫টার দিকে বিসিবির কার্যলয়ে মাশরাফীকে নিয়ে লটারি হয়। এর আগে আজ সকালে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে ফিটনেস পরীক্ষা দেন মাশরাফী। এই পরীক্ষায় পাসও করেন নড়াইল এক্সপ্রেস। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ট্রেনার তুষার কান্তি হাওলাদার।


মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে ফিটনেস পরীক্ষা দেন মাশরাফী। ফিটনেস পরীক্ষা শেষে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন তিনি। করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেই খুলনার হয়ে বিসিবির জৈব-সুরক্ষা বলয়ে ঢুকবেন সাবেক এই অধিনায়ক।


এর আগে ইনজুরির কারণে প্লেয়ার্স ড্রাফটে ছিল না মাশরাফীর নাম। তাই তাঁর ভিত্তিমূল্য কত, কোনো ক্যাটাগরিতে রাখা হবে, তা এখনো ঠিক হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী মঙ্গলবার থেকে চলমান টি-টোয়েন্টি কাপে খুলনার জার্সিতে মাঠে নামতে পারেন বাংলাদেশের সাবেক এই সফল অধিনায়ক।

ads

Our Facebook Page